আশুলিয়ায় কেব্‌ল টিভির ব্যবসা নিয়ে বাগ্‌বিতণ্ডা, তিনজন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

ঢাকার আশুলিয়ার কাঠগড়া এলাকায় কেব্‌ল টিভির (ডিশ) ব্যবসার নিয়ন্ত্রণ নেওয়া নিয়ে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে এক পক্ষের ছোড়া গুলিতে অপর পক্ষের তিনজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ তিনজনকে সাভারের বেসরকারি এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিনজন হলেন কাঠগড়া এলাকার মোতালেব সরকারের ছেলে মানিক সরকার (৫০), ইয়াকুব আলী সরকারের ছেলে সাইদুর সরকার (৩৮) এবং মহিউদ্দিন সরকারের ছেলে শরীফ সরকার (৩৬)।

universel cardiac hospital

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে কাঠগড়া এলাকায় কেব্‌ল টিভির ব্যবসা করে আসছেন মানিক সরকার। সম্প্রতি অপর কেব্‌ল টিভির ব্যবসায়ী অশ্রু এবং তার লোকজন মানিক সরকারের সংযোগ বিচ্ছিন্ন করে দিচ্ছিলেন। বিষয়টি নিয়ে অশ্রুর কাছে মানিক সরকার অভিযোগ করেন, অশ্রুকে দেখা করতে বলেন। অশ্রু নিজে এসে দেখা করতে অপারগতা প্রকাশ করে কাঠগড়া বাজারে তার কার্যালয়ে মানিক সরকারকে দেখা করতে বলেন।

আহত ব্যক্তিদের স্বজনেরা জানান, সন্ধ্যার দিকে মানিক সরকারসহ বেশ কয়েকজন কাঠগড়া বাজার এলাকায় অশ্রুর কার্যালয়ের সামনে যান। মানিক সরকার কেব্‌ল লাইন কেটে দেওয়ার বিষয়টি নিয়ে অশ্রুকে জিজ্ঞেস করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে অশ্রুসহ কয়েকজন আগ্নেয়াস্ত্র বের করে মানিক সরকার ও তার লোকজনকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছোড়েন। এতে মানিক সরকারসহ তিনজন গুলিবিদ্ধ হন।

শেয়ার করুন