শেষ সন্ত্রাসী নির্মূল হওয়া পর্যন্ত অভিযান চলবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, শেষ সন্ত্রাসী নির্মূল হওয়া পর্যন্ত অভিযান চলবে। তিনি বলেন, অবরোধ-হরতাল-কর্মসূচির নামে যারা গাড়ি-ঘোড়া পোড়ায়, মানুষের ওপর আক্রমণ পরিচালনা করে, তারা দেশ, জাতি ও সমাজের শত্রু। আমরা তাদের নির্মূল করতে বদ্ধপরিকর। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘ব্রিগেড ৭১’ আয়োজিত ‘ধর্মান্ধ ও স্বাধীনতাবিরোধী দলগুলোর রাজনীতি এবং আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশাজীবী প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত ব্রিগেড ৭১ সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন।

universel cardiac hospital

এই আগুন–সন্ত্রাসীদের বিরুদ্ধে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলার সময় এসেছে উল্লেখ করে মন্ত্রী হাছান মাহমুদ বলেন, গর্তের মধ্যে যারা ঢুকেছে, তাদের গর্ত থেকে বের করে এনে শায়েস্তা করা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়া আমাদের দায়িত্ব।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, যারা সন্ত্রাসীদের গ্রেপ্তারের পর মায়াকান্না করে, এত গ্রেপ্তার কেন হচ্ছে—সেই কথা বলে, তাদের কাছে প্রশ্ন যে কোনো রাজনৈতিক দলের কর্মসূচি কি গাড়ি-ঘোড়া পোড়ানো হতে পারে?

সরকার বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে সব সময় সহযোগিতা করে এসেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, অথচ আমরা যখন বিরোধী দলে ছিলাম, জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার উদ্দেশ্যে ২১ আগস্ট বৃষ্টির মতো গ্রেনেড ছুড়ে আওয়ামী লীগের ২২ জনকে হত্যা, ৫ শতাধিক নেতাকর্মীকে আহত করা হয়েছিল। প্রকাশ্য জনসভায় হামলা চালিয়েছিলো।

শেয়ার করুন