বেইলি রোডে আগুন : একই পরিবারের ৫ জনের মৃত্যু, একসঙ্গে খোঁড়া হচ্ছে কবর

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত একই পরিবারের পাঁচজনের বাড়িতে চলছে শোকের মাতম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুরের বাড়িতে স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে।

শুক্রবার (১ মার্চ) সরেজমিনে দেখা যায়, কাউসারের বাড়িতে আনা হয়েছে পাঁচটি খাটিয়া। সারিবদ্ধভাবে খোঁড়া হচ্ছে পাঁচটি কবর। বাদ আসর জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

universel cardiac hospital

নিহতরা হলেন, উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নূর (১৩) এবং ছেলে আব্দুল্লা (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় বসবাস করতেন।

নিহত কাউসারের চাচাতো ভাই সৈয়দ আবুল ফারাহ তুহিন জানান, দেড় মাস আগে ইতালি থেকে দেশে ফেরেন কাউসার। বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে রেস্টুরেন্টে খাবার খেতে যান। সেখানে অগ্নিদগ্ধ হয়ে কাউসার, তার স্ত্রী স্বপ্না, মেয়ে কাশফিয়া ও নূর এবং ছেলে আব্দুল্লাহ নিহত হন।

তিনি আরও জানান, দুপুরে রাজধানী থেকে মরদেহ অ্যাম্বুল্যান্সে করে রওয়ানা দিয়েছেন স্বজনরা। বাদ আসর জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনে অগ্নিকাণ্ড ঘটে। এতে নারী-শিশুসহ ৪৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৪১ জনের মরদেহ শনাক্ত হয়েছে। পরিচয় নিশ্চিত হয়ে হস্তান্তর করা হয়েছে ৩৮টি মরদেহ।

শেয়ার করুন