অনেক যৌন হেনস্থা করেছে অমিতাভ বচ্চন : ভাবনানি

বিনোদন ডেস্ক

বলিউডে ‘হ্যাশট্যাগ মিটু’র ঝড়ে নাম করা বড় বড় পরিচালক, অভিনেতার বিরুদ্ধে আসছে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ। সেই খাতায় এবার নাম এলো বলিউডের নামকরা অভিনেতা অভিতাভ বচ্চনের।

বলিউডের হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাবনানি তুললেন বিগ বি’র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ। স্বপ্নার অভিযোগ গুরুতর। তিনি টুইটারে অভিযোগ করে বলেন, বচ্চন যৌন হেনস্থা করেছেন, এমন বহু ঘটনা আমি অনেক শুনেছি। আমি আশা করব সেই মহিলারা এবার অন্তত মুখ খুলবেন। ওর ভণ্ডামি দেখতে দেখতে আমি ক্লান্ত।

universel cardiac hospital

তবে স্বপ্না সরাসরি অমিতাভের নাম উল্লেখ করেননি। তবে যে তিনি অমিতাভকেই লক্ষ করে অভিযোগ করেছেন সেটা নিশ্চিত। কেননা অমিতাভ বচ্চন তার জন্মদিনে ‘হ্যাশট্যাগ মিটু’ নিয়ে মুখ খুলেন। লিখেন, কোন মহিলাই যেন দুর্ব্যবহার বা অবাঞ্ছিত আচরণের শিকার না হন। বিশেষ করে তার কর্মক্ষেত্রে।

এর পরিপ্রেক্ষিতে স্বপ্না লিখেন, এটা সব চেয়ে বড় মিথ্যা কথা। স্যার, পিঙ্ক মুক্তি পেয়ে চলেও গিয়েছে। আপনার আন্দোলনকারী ভাবমূর্তিটাও দ্রুত উধাও হয়ে যাবে। আপনার সত্যিটা শিগগিরই সামনে আসবে। আশা করি, আপনি দুশ্চিন্তায় হাত কামড়াচ্ছেন, কারণ নখ আর আপনার অবশিষ্ট নেই।

অন্যদিকে স্বপ্নার অভিযোগ সমর্থন জানিয়ে অমিতাভের বিরুদ্ধে আরও অভিযোগ তুলেন এক চলচ্চিত্র সাংবাদিক।

তিনি বলেন, অমিতাভের দুর্ব্যবহারের অনেক ঘটনা শুনেছি। কিন্তু এগুলো এমনই ঘটনা যেগুলো প্রকাশ্যে বলা যায় না। তবু কিছুটা বলে যদি এই ঘটনাগুলো বন্ধের চেষ্টা করা যায়।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে