ভোটের সুযোগ পেলে ধানের শীষ জয়ী : মওদুদ

ডেস্ক রিপোর্ট

জনগণ সরকারের উপর এতটাই বীতশ্রদ্ধ যে ৩০ ডিসেম্বর ভোট দেয়ার তারা সুযোগ পেলেই ধানের শীষ জয়ী হয়ে আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ‘গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার প্রয়োজনে লেভেল প্লেয়িং ফিল্ড এবং নির্বাচন কমিশনের ভূমিকা’ শীর্ষক এক আলোচনায় তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, সারাদেশে ধানের শীষের জোয়ার উঠেছে। তারা (ক্ষমতাসীন দল) এটা সামলাতে পারবে না যদি মানুষ তাদের ভোট দিতে পারে। সেজন্য ভোটের অধিকার নিশ্চিত করতে ভোটারদের বোঝাতে হবে, যত অসুবিধা হোক না কেন, যত হুমকি-ধমকি থাকুক না কেন, আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। ভোটের মাধ্যমে এই সরকারের সব অপকর্মের উত্তর দিতে হবে।

মওদুদ বলেন, গত দুদিনে তিনজন প্রার্থীকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার আরো বাড়বে এবং গায়েবি মামলা চলতেই থাকবে।গতকাল আমার এলাকায় শুনলাম ট্রাকে করে অন্য এলাকা থেকে পুলিশ বাহিনী আনা হয়েছে তারা রাতে অভিযান চালাবে বাড়িতে বাড়িতে, যাতে কোনো নেতা-কর্মী-সমর্থক না থাকতে পারে।

তিনি আরো বলেন, আমার এলাকার এক মহিলার কথা- ‘এইবার আঁর ভোট আঁই দিমু, লড়াই কইরা দিমু। প্রতিরোধ করতে হবে। এছাড়া অন্য কোনো বিকল্প নাই আমাদের। অন্য কোনো বিকল্প নাই ভোট ছাড়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে