মিলার স্বামীর সঙ্গে নওশীনের ‘আপত্তিকর’ আলাপচারিতা!

ডেস্ক রিপোর্ট

একটা সম্পর্ক কতদূর এগোলে দু’জনের মধ্যে খোলামেলা ছবি বিনিময় হতে পারে, খোলামেলা আলাপচারিতা হতে পারে, সেটা কাউকে বুঝিয়ে বলার প্রয়োজন নেই।

রকস্টার মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারির সঙ্গে অভিনেত্রী নওশীনের ঠিক এমনই সম্পর্ক রয়েছে বলে জানালেন তিনি। শুধু তাই নয়, প্রমাণ স্বরূপ দিয়েছেন সানজারি ও নওশীনের ঘনিষ্ঠ আলাপচারিতার স্ক্রিনশটও।

universel cardiac hospital

মিলা জানান, তাদের বিচ্ছেদ হওয়ার আগেই নওশীনের সঙ্গে সানজারির মেলামেশা শুরু হয়। ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে আপত্তিকর ছবি আদান-প্রদান করতো। 

মিলা বলেন, সানজারি ছাড়া পাওয়ার পর আমি যখন পুনরায় সংসার চালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছিলাম, তখন তার পরিবারের সসস্যরা আমার নামে বাজে কথা ছড়িয়ে নিজেদের অসহায় হিসেবে উপস্থাপন করছিলো।

অথচ ভেতরে ভেতরে নওশীনের সঙ্গে এসব করে বেড়াচ্ছিলো সানজারি। একটা ছেলে কতটা খারাপ হতে পারে, একটা পরিবার কতটা খারাপ হতে পারে, তাদেরকে না দেখলে বুঝতাম না।

মিলা আরও বলেন, সানজারির মতো একটা দুশ্চরিত্র লোককে কীভাবে একটা এয়ারলাইন্স কোম্পানি এখনো চাকরিতে রেখেছে এবং প্রতিনিয়ত ওকে সমর্থন করছে! সে আমার জীবন নষ্ট করেছে, এখন আমাদের মিডিয়ার অন্য মেয়ের সংসার নষ্ট করতেছে। এসবের জন্য তার কঠোর বিচার হওয়া দরকার।

সানজারির সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলার জন্য নওশীনের কাছে ফোন করেন মিলা। সেখানে তিনি নওশীনের কাছে জানতে চান, কীভাবে তিনি সানজারিকে চেনেন? জবাবে নওশীনের কাছ থেকে একাধিক রকমের উত্তর পান।

একবার মিলার প্রাক্তন স্বামী হিসেবে চেনেন, আরেকবার একজন পাইলট হিসেবে চেনেন বলে উল্লেখ করেন নওশীন। মিলার ভাষ্য, নওশীন তো পাইলট না। সুতরাং এমন কোনো সূত্র নেই যে, সানজারির সঙ্গে তার পরিচয় হতে পারে। নওশীনের নানা রকম জবাবেই বোঝা যায়, তাদের মধ্যকার সম্পর্ক কী এবং সেটা কীভাবে!

শুধু নওশীনই নয়, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের একজন নারী কর্মকর্তার সঙ্গেও সানজারির ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এছাড়া বিমানবাহিনীর বিভিন্ন কর্মকর্তাদের স্ত্রীদের সঙ্গেও তার শারীরিক মেলামেশা রয়েছে বলে জানান মিলা।

প্রসঙ্গত, দশ বছর প্রেমের পর ২০১৭ সালের ১২ মে বিয়ে করেছিলেন মিলা ইসলাম ও পারভেজ সানজারি। আগে বিমানবাহিনীতে কাজ করলেও বর্তমানে সানজারি ইউএস বাংলা এয়ারলাইন্সে কর্মরত আছেন।

মিলার দাবি, সানজারির আজকের অবস্থানে আসার পেছনেও পুরো অবদান তার। মিলার সহযোগিতায়ই বিমানবাহিনী থেকে অব্যাহতি নিয়ে ইউএস বাংলায় আসেন পারভেজ সানজারি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে