‘ইফতার নিয়েও নাটক সাজাচ্ছে বিএনপি’

স্টাফ রিপোর্টার

খালিদ মাহমুদ চৌধুরী
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ফাইল ছবি

বিলাসবহুল পাঁচ তারকা হোটেলে বসে বিএনপি ৩০ টাকার ইফতারের নাটক সাজাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, আজকে সারাদেশের মানুষ ভাবগাম্ভীর্যের মাধ্যমে রোযা পালন করছে। সেই সময় বিএনপি ইফতার নিয়েও রাজনীতি করছে। পাঁচ তারকা হোটেলে বিলাসিতার আসর বসাচ্ছে তারা। অন্যদিকে ৩০ টাকার ইফতারের কথা বলে তারা নাটক সাজাচ্ছে।

universel cardiac hospital

বৃহস্পতিবার রংপুর জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ভাওতাবাজির রাজনীতির কারণে বিএনপি আজকে কারাগার এবং পলাতক জীবনযাপন করতেছে। এটা অব্যাহত থাকলে তারা দেশের রাজনীতি থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে।

রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত মেডিকেল বিশ্ববিদ্যালয় হবে জানিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রান্তিক পর্যায়ে চিকিৎসার সুযোগ-সুবিধা সৃষ্টি হয়েছে। রংপুরসহ সারাদেশে চিকিৎসা সেবা আরো বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ নিয়েছেন। তিনি ইতোমধ্যে প্রতিশ্রুতি দিয়েছেন রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করার। অচিরেই সেই সিদ্ধান্ত বাস্তবায়ন হবে।

রংপুর জেলা স্বাচিপের আহ্বায়ক অধ্যাপক অনিমেষ মজুমদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন-স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডা: এম ইকবাল আর্সনাল, মহাসচিব অধ্যাপক ডা: এম এ আজিজ, রংপুর জেলা স্বাচিপের সদস্য সচিব অধ্যাপক ডা: এ কে এম নূরন্নবী (লাইজু) প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে