বিজয়নগরে অস্ত্রসহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি আটক

মোহাম্মদ সজিবুল হুদা

বিজয়নগরে অস্ত্রসহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ী আটক
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাচন উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান কালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি তল্লাশী করে অস্ত্রসহ বডিগার্ড ও গাড়িটি আটকের খবর পাওয়া গেছে।

আজ রোববার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউপির ইসলামপুরে বিজয়নগরের এসিল্যান্ড এ বি এম মসিউজ্জামান মোবাইল কোর্ট পরিচালনা কালে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নছিমা রহমানের একটি গাড়ি তল্লাশী করে গাড়িতে থাকা তার বডিগার্ড শামীম (২৫) কে একটি শর্টগান ও ৫ রাউন্ড কার্তুজ এবং একটি গাড়ি আটক করে থানায় নিয়ে আসে।

universel cardiac hospital

এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান বলেন, ‘নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে অস্ত্রসহ গানম্যান নিয়ে চলাচল করার অপরাধে গানম্যান শামিম মিয়া ও গাড়িটি জব্দ করা হয়েছে।’

নির্বাচন পরিচালনা সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে গাড়িতে অস্ত্র রাখার বিষয়ে পরবর্তী ব্যবস্থাগ্রহণ করা হবে।

এবিষয়ে জানতে চাইলে বিজয়নগর থানার ওসি মুহাম্মদ ফয়জুল আজীম মত ও পথ প্রতিবেদককে জানান, বুধন্তী ইউপির ইসলামপুরে এসিল্যান্ড (ভূমি) এ বি এম মসিউজ্জামান মোবাইল কোর্ট পরিচালনা কালে একটি শর্টগান, ৫ রাউন্ড কার্তুজসহ শামীম (২৫) নামে এক যুবককে গাড়িসহ আটক করে থানায় সোপর্দ করেছে।আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ কালে সে নিজেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসিমা রহমানের গাড়ির ড্রাইভার বলে পরিচয় দিয়েছেন। আটককৃত গাড়ির যাবতীয় কাগজ পত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে