১৪ জুলাই জ্বালানি মন্ত্রণালয় ঘেরাওয়ের ঘোষণা দিল বাম জোট

ডেস্ক রিপোর্ট

শাহবাগ ও পল্টনে হরতালের সমর্থনে বাম জোটের অবস্থান
ছবি : সংগৃহিত

গ্যাসের দাম না কমালে ১৪ জুলাই জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও করা হবে বলে ঘোষণা দিয়েছে বাম গণতান্ত্রিক জোট। আজ রবিবার সারা দেশে বাম জোটের ডাকা অর্ধদিবস হরতাল শেষে রাজধানীর পল্টন মোড়ে এক সমাবেশ থেকে এই কর্মসূচি দেওয়া হয়।

বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু বলেন, সরকার গ্যাসের দাম না কমালে ১৪ জুলাই জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও করা হবে। সেদিন জাতীয় প্রেসক্লাব এলাকায় সমাবেশ করে তারা জ্বালানি মন্ত্রণালয়মুখী হবেন।

universel cardiac hospital

তিনি বলেন, এরপরও সরকার বাম জোটের দাবি মেনে না নিলে ১৯ জুলাই বাম দলগুলো প্রতিনিধি সম্মেলন করে পরবর্তীতে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে। কর্মসূচির মাধ্যমে সারাদেশ অচল করে দেওয়া হবে।

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবার সারা দেশে বাম জোট অর্ধদিবস হরতাল পালন করে। পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ৬টা থেকে হরতালের সমর্থনে রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা। রাজধানীর পল্টন, প্রেসক্লাব, শাহবাগ এলাকায় থেমে থেমে বৃষ্টির মধ্যেই মিছিল করে সিপিবি, বাসদ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, গণসংহতি আন্দোলনসহ জোটভুক্ত বাম সংগঠনগুলোর নেতাকর্মীরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে