শিক্ষা কার্যক্রম শুরুর অনুমতি পেল ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া

মোহাম্মদ সজিবুল হুদা

ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ১০২০/১৫, বাইপাস রোড, দাতিয়ারা ব্রাহ্মণবাড়িয়া ৩৪০০ ঠিকানায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার অবকাঠামো বিবেচনায় ও শিক্ষা মন্ত্রণালয়ের অনুমোদনের প্রেক্ষিতে চারটি অনুষদের অধীনে ৪টি প্রোগ্রামে শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য অনুমতি প্রদান করেছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) মঞ্জুরী কমিশনের পক্ষ থেকে এক চিঠিতে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার রেজিস্ট্রারকে এই তথ্য জানিয়েছেন বে-সরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ডঃ মোঃ ফখরুল ইসলাম।

অনুমোদনপ্রাপ্ত বিষয়গুলো হলে স্নাতক সম্মান পর্যায়ে ইংরেজী, সমাজজ্ঞিান ও ব্যবসায় প্রশাসন। স্নাতকোত্তর পর্যায়ে ব্যবসায় প্রশাসন।

এদিকে চলতি জানুয়ারি মাস থেকেই বিশ্ববিদ্যালয়টির শিক্ষা কার্যক্রম শুরু হচ্ছে বলে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিশ্ববিদ্যালয়টির অনুমোদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে